1. multicare.net@gmail.com : আমাদের পিরোজপুর ২৪ :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সোমবার দুর্গত এলাকার সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ প্রবল ঘূর্ণিঝড় রেমাল বাংলাদেশের উপকূল অতিক্রম করতে শুরু করেছে মুন্সীগঞ্জের কৃতি সন্তান নৌ পুলিশের ডিআইজি ইরান পেলেন উন্নয়নে বাংলা অ্যাওয়ার্ড মুন্সীগঞ্জ শ্রীনগরে এক রাতেই ৯টি কবরের কঙ্কাল চুরির অভিযোগ পানি সমস্যা সমাধানে বিত্তহীনদের পাশে সমাজসেবী তাপস পিরোজপুরে ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে নিম্নাঞ্চল ও চরাঞ্চল প্লাবিত, ৫৬১টি আশ্রয়কেন্দ্র প্রস্তুত রোববার রাতে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ঘূর্ণিঝড় রেমালের ক্ষয়ক্ষতি এড়াতে পায়রা ও মোংলা সমুদ্রবন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত ফুলপুরে ভিজিএফ কর্মসূচি কার্ড বিতরণ উদ্বোধন প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে কাউখালীর সরকারি বালক উচ্চ বিদ্যালয়

পবিপ্রবি ভেটেরিনারি টিচিং হাসপাতালের উদ্যোগে ফ্রি ক্যাম্পেইন

  • প্রকাশিত: সোমবার, ১৩ মে, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

জান্নাতীন নাঈম জীবন, পবিপ্রবি প্রতিনিধি:

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) এনিম্যাল সায়েন্স ও ভেটেরিনারি মেডিসিন অনুষদের ভেটেরিনারি টিচিং হাসপাতাল এবং বিশ্ববিদ্যালয়ের মেডিসিন, সার্জারী ও অবস্টেট্রিক্স বিভাগের উদ্যোগে ফ্রি ভেটেরিনারি ক্যাম্পেইন আয়োজন করা হয়।সোমবার (১৩ মে) সকাল ১০ টা থেকে শুরু হয়ে দিনব্যাপি বরিশাল জেলার মুলাদী উপজেলার পাতার চর এলাকার শহিদ আলতাফ মাহমুদ মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে উক্ত ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।বরিশাল জেলার মুলাদী উপজেলা প্রাণী সম্পদ অফিস ও ভেটেরিনারি হাসপাতাল,পবিপ্রবির ভেটেরিনারি টিচিং হসপিটাল এবং এএনএসভিএম অনুষদের মেডিসিন, সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগের সমন্বয়ে ক্যাম্পেইন সম্পন্ন হয়।

উক্ত ক্যাম্পেইনে বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন অত্র অনুষদের ভেটেরিনারি টিচিং হাসপাতালের চিফ ভেটেরিনারিয়ান এবং থেরিওজেনোলজিস্ট ও সার্জন অধ্যাপক ড. অসিত কুমার পাল, মেডিসিন সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগের চেয়ারম্যান এবং থেরিওজেনোলজিস্ট ও সার্জন অধ্যাপক ড. দিব্যেন্দু বিশ্বাস, মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ড. মোঃ লালমদ্দিন মোল্লা, মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ড. সেলিম আহমেদ।এছাড়াও উপস্থিত ছিলেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোঃ নূরুল আলম এবং মূলাদী উপজেলার ভেটেরিনারি সার্জন ডা. মোঃ নজরুল ইসলাম।প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ ইলমা জান্নাতের সঞ্চালনায় অনুষ্ঠানটি উদ্বোধন করেন মুলাদী উপজেলার নির্বাহী অফিসার মোঃ নিজাম উদ্দিন।থেরিওজেনোলজিস্ট ও সার্জন অধ্যাপক ড. অসিত কুমার পাল বলেন, পবিপ্রবির ভেটেরিনারি টিচিং হাসপাতাল স্বল্প খরচে এক্স-রে, আল্ট্রাসনোগ্রাফি, রক্ত পরীক্ষা, প্রস্রাব পরীক্ষা সহ সকল প্রকার পরীক্ষা করা হয়। দেখা যায় অনেক সময় বড় গরু ইমার্জেন্সি ডেলিভারি সময়ে হাসপাতালের এম্বুলেন্সের মাধ্যমে হাসপাতালের ডাক্তারগন এসেও চিকিৎসা দিয়ে থাকে। আপনাদের যেকোনো ইমারজেন্সি সমস্যায় ফ্রি ভেটেরিনারি চিকিৎসার জন্য আসতে পারেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓