1. multicare.net@gmail.com : আমাদের পিরোজপুর ২৪ :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদায় অনুষ্ঠানে বিদায়ী পুলিশ কর্মকর্তার  আবেগঘন স্ট্যাটাস শেষ মূহুর্তে জমে উঠেছে কাউখালী উপজেলার নির্বাচনী প্রচার প্রচারণা উজিরপুরে বিশ্বনবী (সাঃ)কে কটুক্তি করায় গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন পবিপ্রবিতে বিশ্বকবির ১৬৩ তম জন্মজয়ন্তী উদযাপন রাজাপুরে গুজব ছড়িয়ে বিভ্রান্তির চেষ্টা ও বিএনপি দুই নেতার বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীকে সমর্থনের অভিযোগ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিরুদ্ধে সকল ষড়যন্ত্র আমাদের রাজপথে মোকাবেলা করতে হবে… যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ মুন্সীগঞ্জে পুকুর থেকে মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জ সিরাজদিখানে ফারহানা আক্তার লিজার কলস প্রতীকের লিফলেট বিতরণ উজিরপুরে মসজিদের কমিটি ও ইমাম দ্বন্দ্বে ,ফ্যান, মাইক ও আইপিএস খুলে নিলো প্রতিপক্ষরা উজিরপুরে নোটিশ ছাড়া দোকানপাট ঘরবাড়ি উচ্ছেদ, প্রতিবাদে বিক্ষোভ মিছিল

জাসদের সমর্থন চাইলেন ঢাকা-১৮ আসনে আ.লীগ প্রার্থী হাবীব

  • প্রকাশিত: শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ১৪৬ বার পড়া হয়েছে

ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ নেতাকর্মীদের কাছে সমর্থন চাইলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. হাবীব হাসান।

শনিবার রাজধানীর বরুয়া হান্নান কনভেনশন সেন্টারে জাসদের কর্মী সমাবেশে উপস্থিত হয়ে নিজের পক্ষে নির্বাচনী প্রচারাভিযানে অংশগ্রহণ করার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

এ সময় বিজয়ী হলে জাসদের নেতাকর্মীসহ এলাকার সুধীজন-মুরব্বীদের সঙ্গে নিয়ে এলাকায় কাজ করার প্রতিশ্রুতি দেন মো. হাবীব হাসান।

জাসদ ঢাকা মহানগর উত্তর কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা সফিউদ্দিন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত জাসদের এ কর্মীসমাবেশে বক্তব্য দেন জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল, অধ্যাপক মোখলেছুর রহমান মুক্তাদির, উত্তরা থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মফিজ উদ্দিন, ঢাকা মহানগর উত্তর জাসদের সাধারণ সম্পাদক এস এম ইদ্রিস আলী প্রমুখ।

সভাপতির বক্তব্যে সফিউদ্দিন মোল্লা বলেন, বিএনপি-জামাত-জঙ্গিবাদ-মৌলবাদের বিপরীতে এখনও ১৪ দলসহ মুক্তিযুদ্ধের স্বপক্ষের রাজনৈতিক শক্তির ঐক্যের প্রয়োজনীয়তা আছে।

কারণ বিএনপি-জামাত তাদের দেশবিরোধী রাজনৈতিক অবস্থান এখনও ত্যাগ করেনি। তাই জাসদ ধর্ষণ-দুর্নীতি-লুটপাটের বিরুদ্ধে সোচ্চার অবস্থানে থেকেই ১৪ দলের প্রার্থীকে সমর্থন দিচ্ছে।

তিনি বলেন, ১৪ দলকে শুধু নির্বাচনের মধ্যে সীমাবদ্ধ না রেখে ১৪ দলকে ধর্ষণ-দুর্নীতি-লুটপাট-অনাচার-অবিচারের বিরুদ্ধে মাঠে রাজনৈতিক অবস্থান গ্রহণ করতে হবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী আর প্রশাসনের উপর সব দায়িত্ব ছেড়ে দিয়ে ১৪ দল ও রাজনৈতিক নেতৃত্ব ঘরে বসে থাকায়ই আজ অসৎ রাজনীতিক-অসৎ অফিসার-ধর্ষক-দুর্নীতিবাজ-লুটেরারা সিন্ডিকেট করে রাজনৈতিক নেতৃত্বকে বৃদ্ধাঙ্গুলি দেখানোর সাহস পাচ্ছে।

সফিউদ্দিন বলেন, রাজনৈতিক নেতৃত্বে রাজনৈতিক শক্তি দিয়েই অপরাধীদের আস্তানায় আঘাত হানতে হবে, অপরাধীদের আস্তানা গুড়িয়ে দিতে হবে। হাবিব হাসানকে সমর্থণের বিনিময়ে জাসদ কোনো বৈষয়িক লাভ চায় না। জাসদ চায় হাবিব হাসান নির্বাচিত হলে জণগণের আকাঙ্খা ধারণ করে কাজ করবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓