1. multicare.net@gmail.com : আমাদের পিরোজপুর ২৪ :
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সোমবার দুর্গত এলাকার সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ প্রবল ঘূর্ণিঝড় রেমাল বাংলাদেশের উপকূল অতিক্রম করতে শুরু করেছে মুন্সীগঞ্জের কৃতি সন্তান নৌ পুলিশের ডিআইজি ইরান পেলেন উন্নয়নে বাংলা অ্যাওয়ার্ড মুন্সীগঞ্জ শ্রীনগরে এক রাতেই ৯টি কবরের কঙ্কাল চুরির অভিযোগ পানি সমস্যা সমাধানে বিত্তহীনদের পাশে সমাজসেবী তাপস পিরোজপুরে ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে নিম্নাঞ্চল ও চরাঞ্চল প্লাবিত, ৫৬১টি আশ্রয়কেন্দ্র প্রস্তুত রোববার রাতে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ঘূর্ণিঝড় রেমালের ক্ষয়ক্ষতি এড়াতে পায়রা ও মোংলা সমুদ্রবন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত ফুলপুরে ভিজিএফ কর্মসূচি কার্ড বিতরণ উদ্বোধন প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে কাউখালীর সরকারি বালক উচ্চ বিদ্যালয়

ফুলপুরে পুলিশের অভিযানে মোটরসাইকেল চোর গ্রেফতার

  • প্রকাশিত: শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৫ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ফুলপুরে মোটরসাইকেল চুরি মামলায় ঘটনায় তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে মোটরসাইকেল সহ ২ চোরকে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) আটক করেছে ফুলপুর থানা পুলিশ।
জানা যায়, ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা পিপিএম এর দিক নির্দেশনায়, ফুলপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার আতাহারুল ইসলাম তালুকদারের তত্ত্বাবধায়নে ও ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুনের সার্বিক দিক নির্দেশনায় ও সহযোগিতায় ফুলপুর থানার মামলা নং- ১৪ তারিখ ১৩/০৯/২০২৩ ধারা-৩৭৯ পেনাল কোডের তদন্ত কর্মকতা এস আই মোফাখখির উদ্দিন সঙ্গীয় এএসআই মোঃ আলমগীর হোসেন ও কং সোহেল রানা সহ মামলাটি তদন্তকালে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনাস্থলের আশেপাশের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যালোচনা করিয়া ঘটনার সাথে জড়িত আসামী মনিরুল ইসলামকে বৃহস্পতিবার গ্রেফতার করে। আসামী মনিরুল ইসলামের দেওয়া তথ্য মতে তথ্য প্রযুক্তির সহায়তায় উক্ত চুরির ঘটনায় পিছনে জড়িত বেশ কিছু চোরদের তথ্য প্রমাণ পাওয়া যায়। তদন্তকারী অফিসার বাদীকে সাথে নিয়ে চুরি যাওয়া মোটরসাইকেল ও চোরদের গ্রেফতার করার জন্য অভিযান পরিচালনা কালে তথ্য প্রমান ও প্রযুক্তি বিশ্লেষণ করিয়া আসামী মো. আজাদ মিয়াকে বৃহস্পতিবার বিকালে নেত্রকোনা সদর থানার পুলিশের সহায়তায় নেত্রকোনা সদরের মেদনী (বড়ওয়ারী) গ্রামের নিজ বাড়ি হতে গ্রেপ্তার করেন এবং তার হেফাজত থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করেন। গাড়ীটির প্রকৃত চেসিস ও ইঞ্জিন নাম্বার পরিবর্তন করে উক্ত আসামী মোটর সাইকেলের চেসিস ও ইঞ্জিন নম্বর পরিবর্তন করিয়া নতুন ইঞ্জিন ও চেসিস নম্বর দিয়ে নতুন স্মার্ট রেজিস্ট্রেশন কার্ড তৈরী করেন। এ বিষয়ে জানতে চাইলে ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উভয় আসামিকে ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓