1. multicare.net@gmail.com : আমাদের পিরোজপুর ২৪ :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মঠবাড়িয়ার উপজেলা চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল গলাচিপা উপজেলা পরিষদে প্রথম নারী চেয়ারম্যান নির্বাচিত হলেন ওয়ানা মার্জিয়া নিতু আতিকুজ্জামানে মৃত্যুতে বিশিষ্টজনদের শোক-প্রকাশ ফুলপুরে ১০০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ১ পবিপ্রবিতে ‘পাওয়ারিং দ্যা ফিউচার’ শীর্ষক সেমিনার পবিপ্রবিতে অফিসার্স এসোসিয়েশনের মতবিনিময় সভা সেভেন স্টার বাস কাউন্টারের কর্মীদের হামলার শিকার পবিপ্রবির শিক্ষার্থীরা, আহত ৫ ভেড়ামারা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মুকুল, ভাইস চেয়ারম্যান পিপুল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নার্গিস নির্বাচিত উজিরপুরে চেয়ারম্যান প্রার্থী বাচ্চুর মোটর সাইকেল প্রতীকের কর্মীসভা ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ভারতীয় নিষিদ্ধ চিনি, মদ ও পিক-আপ সহ গ্রেফতার-৩

ধর্ষণের পাশবিকতা বন্ধে সর্বোচ্চ শাস্তির বিধান করা হয়েছে: প্রধানমন্ত্রী

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ১৭০ বার পড়া হয়েছে

ধর্ষণের পাশবিকতা বন্ধে আইন সংশোধন করে সর্বোচ্চ শাস্তির বিধান করা হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।দুপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসের উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, সংসদের অধিবেশন বন্ধ থাকায় রাষ্ট্রপতি অধ্যাদেশ জারি করেছেন। যা পরবর্তী অধিবেশনে আইন আকারে পাস করা হবে।

তিনি বলেন, যেকোন সমস্যা সমাধান করাই সরকারের মূল লক্ষ্য। দুর্যোগ মোকাবেলায় বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছে বাংলাদেশ।

তিনি বলেন, জলবায়ু পরিবর্তনের কারণে যারা উদ্বাস্তু হবে তাদের গৃহনির্মাণ করে দেয়া হবে। দেশে একজন মানুষও গৃহহারা থাকবে না বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী। দূর্যোগকালীন পরিস্থিতি নিয়ন্ত্রণ ও আশ্রয়ের জন্য কন্ট্রোল সেন্টার ও মাল্টিপারপাস সাইক্লোন সেন্টার তৈরি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓