1. multicare.net@gmail.com : আমাদের পিরোজপুর ২৪ :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম :
গন্ধর্ব জানকী নাথ হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন রাসেল আহম্মেদ গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক আরোহী নিহত ফুলপুরে সড়ক পাকাকরণ কাজের শুভ উদ্বোধন কুষ্টিয়া জেলা পরিষদ’র ২ নং ওয়ার্ড’র শূণ্য সদস্য পদে নির্বাচন করবেন জাহাঙ্গীর আলম পান্না বিশ্বাস গজারিয়ার ভবেরচর ইউনিয়ন পরিষদের প্রথম গ্রাম পুলিশকে বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে বিনা অভিবাসন ব্যয়ে চাকরি সুযোগ পাওয়া শতাধিক নারীকর্মীর অবহিতকরন কর্মশালা অনুষ্ঠিত বরিশাল বিভাগের ১৪ উপজেলা পরিষদ চেয়ারম্যানের শপথ গ্রহন  তারাকান্দায় ইয়াবাসহ মাদক কারবারি আটক গজারিয়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ পবিপ্রবিয়ানদের ঈদ ভাবনা

ময়মনসিংহে সম্ভ্রম বাচাতে চলন্তবাস থেকে লাফ দিয়ে জীবন দিলেন নারী শ্রমিক

  • প্রকাশিত: সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ২২২ বার পড়া হয়েছে

মরে গেলেন তবুও সম্ভম দিলেন না চলন্তবাস থেকে লাফ দিয়ে আহত নারী শ্রমিক মোছা. শামছুন্নাহার (৩৮)। ময়মনসিংহের ভালুকায় নিজের সম্ভ্রম বাঁচাতে চলন্তবাস থেকে লাফ দিয়ে আহত নারী শ্রমিক রোববার(১৮ জুন) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। হাসপাতালের উপ-পরিচালক মো. জাকিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার সকাল ১১ টায় মারা যান তিনি।গাজীপুর শ্রীপুর উপজেলার মাওনা রিদিশা গার্মেন্টসে কাজ করেন তিনি। প্রতিদিনের মতো কাজ শেষে গত শুক্রবার রাত সাড়ে ৯টার বাসযোগে ভালুকায় বাড়িতে ফিরছিলেন দুই সন্তানের জননী শামছুন্নাহার। ভালুকার সীডস্টোর এলাকায় বাসের সকল যাত্রী নেমে গেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মায়ের মসজিদ এলাকায় তার সম্ভ্রমহানির চেষ্টা করে বাসের চালক, সুপারভাইজার ও হেলপার। এসময় ওই নারী তিনজনের কাছ থেকে নিজের সম্ভ্রম রক্ষা করতে চলন্তবাস থেকে লাফ দেন। পরে স্থানীয়রা তাকে প্রথমে একটি ক্লিনিকে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারী বিভাগের চিকিৎসক কামাল হোসেন বলেন, শামছুন্নাহারের মাথার আঘাত খুব গুরুতর ছিল। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।
নিহতের ছেলে মো. সজিব বলেন, প্রায় ১০ বছর যাবৎ মা গার্মেন্টসে কাজ করে আমাদের দুই ভাইকে পড়াশোনা করাতো। আমার মায়ের মৃত্যুর জন্য দায়ী সবার সর্বোচ্চ শাস্তি চাই।কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, ঘটনার পর অভিযান চালিয়ে বাসটি জব্দ করা হয় এবং বাসের চালক রাকিব হোসেন, সহকারি আরিফ হোসেন এবং আনন্দ দাশকে আটক করা হয়। শনিবার বিকেলে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓