1. multicare.net@gmail.com : আমাদের পিরোজপুর ২৪ :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মঠবাড়িয়ার উপজেলা চেয়ারম্যান প্রার্থী রিয়াজের প্রার্থিতা বাতিল গলাচিপা উপজেলা পরিষদে প্রথম নারী চেয়ারম্যান নির্বাচিত হলেন ওয়ানা মার্জিয়া নিতু আতিকুজ্জামানে মৃত্যুতে বিশিষ্টজনদের শোক-প্রকাশ ফুলপুরে ১০০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ১ পবিপ্রবিতে ‘পাওয়ারিং দ্যা ফিউচার’ শীর্ষক সেমিনার পবিপ্রবিতে অফিসার্স এসোসিয়েশনের মতবিনিময় সভা সেভেন স্টার বাস কাউন্টারের কর্মীদের হামলার শিকার পবিপ্রবির শিক্ষার্থীরা, আহত ৫ ভেড়ামারা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মুকুল, ভাইস চেয়ারম্যান পিপুল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নার্গিস নির্বাচিত উজিরপুরে চেয়ারম্যান প্রার্থী বাচ্চুর মোটর সাইকেল প্রতীকের কর্মীসভা ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ভারতীয় নিষিদ্ধ চিনি, মদ ও পিক-আপ সহ গ্রেফতার-৩

পাওনাদারদের চাপে বাবার লাশ ফেলে পালালো সন্তানরা

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ১৯৫ বার পড়া হয়েছে

পাওনাদারদের চাপে অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষকের লাশ ফেলে পালিয়ে গেছে দ্বিতীয় পক্ষের স্ত্রী-সন্তানরা। পরে উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে র্নিধারিত সময়ের পাঁচ ঘন্টা পরে স্কুল শিক্ষক আব্দুল আজিজ মৃধার (৭০) জানাজা নামাজ ও দাফন সম্পন্ন হয়। বুধবার (১২ জুলাই) সকাল ৯ টায় বাগেরহাটের শরণখোলা উপজেলার রায়েন্দা কেন্দ্রীয় জামে মসজিদ চত্বরে শিক্ষক আজিজের জানাজা নামাজের সময় তার কাছে পাওনা টাকা আদায়ের জন্য কয়েকজন পাওনাদার এসে জানাজায় বাধা দিলে বিপত্তি ঘটে। এক পর্যায়ে পণ্ড হয়ে যায় অবসরপ্রাপ্ত শিক্ষকের জানাজা। উদ্ভুত পরিস্থিতিতে আজিজের দ্বিতীয় স্ত্রী ও সন্তানরা লাশ ফেলে পালিয়ে যায়। সকাল সাড়ে ৯টা থেকে প্রায় পাঁচ ঘন্টা তার লাশ পড়েছিলো উপজেলা সদর রায়েন্দা কেন্দ্রীয় মসজিদের অজু খানার পাশে। পরে উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে পরিবারের লোকদের খুঁজে এনে বেলা আড়াইটার দিকে জানাজা সম্পন্ন করে লাশ তুলে দেয়া হয় প্রথম স্ত্রীর সন্তানের হাতে। সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ঐ শিক্ষক পক্ষাঘাতগ্রস্ত হয়ে মঙ্গলবার বিকেলে মারা যান। মৃত আজিজের প্রথম সংসারের বড় ছেলে মতিয়ার রহমান বলেন,আমার বাবা আব্দুল আজিজ মৃধা তাফালবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রধান শিক্ষক হিসেবে অবসর গ্রহন করেন। তার দুই স্ত্রী। প্রথম স্ত্রী মারা গেছেন কয়েক বছর আগে। তিনি দ্বিতীয় স্ত্রী ও সন্তানদের নিয়ে বসবাস করতেন উপজেলা সদর রায়েন্দা বাজার পাঁচরাস্তা এলাকায়। বাবা দ্বিতীয় স্ত্রী-সন্তানদের চাপে আমাদের কোনো খোঁজ নিতেন না। বাবা অসুস্থ হওয়ার পর কৌশলে তার সমস্ত সম্পত্তি বিক্রি করে টাকা আত্মসাৎ করেছে দ্বিতীয় স্ত্রী-সন্তানরা। কিন্ত বাবার কোনো দেনা শোধ করেনি তারা। শরণখোলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ বলেন,উপজেলা নির্বাহী অফিসারের নিদের্শনা অনুযায়ী পরিবারের লোক ও পাওনাদারদের সঙ্গে আলোচনা করে লাশের জানাজা শেষে আজিজ মাষ্টারের প্রথম সংসারের বড় ছেলে মতিয়ার রহমানের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।
শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার নুর-ই আলম সিদ্দিকী বলেন,খুবই দুঃখজনক ঘটনাটির খবর পেয়ে উপজেলা ভাইস চেয়ারম্যানকে বিষয়টি সমাধান করে লাশের জানাজা ও দাফনের জন্য বলা হয়। পাওনাদাররা যাতে তাদের টাকা ফেরত পেতে পারেন সে ব্যাপারে উদ্যোগ নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓