1. multicare.net@gmail.com : আমাদের পিরোজপুর ২৪ :
সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:২০ অপরাহ্ন
শিরোনাম :
নাজিরপুরে ইউপি মেম্বারের বিরুদ্ধে ২টি ব্রীজের লোহার মালামাল বিক্রির অভিযোগ ছাগলকাণ্ড : মতিউর রহমান হারাচ্ছেন সোনালী ব্যাংকের পরিচালকের পদ পিরোজপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত কাউখালীতে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের শ্রদ্ধা উজিরপুরে যথাযোগ্য মর্যাদায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত গজারিয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে দু’গ্রুপের সংঘর্ষ বরগুনায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে: কনে পক্ষের ১০ জন নিহত গলাচিপায় দেখা মিলল রাসেলস ভাইপার, আতঙ্কে উপজেলাবাসী মুন্সীগঞ্জে রাসেলস ভাইপার আতঙ্ক দূর করতে মাঠে ‘স্মার্ট ব্রিগেড’ মুন্সীগঞ্জে সিরাজদিখানে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

কুড়িগ্রামে আওয়ামী লীগে ও ছাত্রলীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত

  • প্রকাশিত: বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ১৮৪ বার পড়া হয়েছে

কুড়িগ্রামে জেলা আওয়ামী লীগে ও ছাত্রলীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(১৯ জুলাই) দুপুরে কুড়িগ্রাম সরকারি কলেজ থেকে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের একটি শোভাযাত্রা বের হয়। পরে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একত্রিত হয়ে শোভাযাত্রাটি শহর প্রদক্ষিণ করে কলেজ মোড় বিজয়স্তম্ভ চত্বরে শেষ করেন আওয়ামী লীগ। পারে এক পথ সভায় বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাফর আলী, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, পৌর মেয়র কাজিউল ইসলাম, আওয়ামীলীগ নেতা ছানালাল বকসী, সাঈদ হাসান লোবান, ওবায়দুর রহমান প্রমূখ। পরে ছাএলীগের শোভাযাত্রা টি কুড়িগ্রাম সরকারি কলেজে এসে সমাপ্ত করেন। সেখানে অনুষ্ঠিত এক সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন নয়ন, কুড়িগ্রাম সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম শরিফ সহ বিভিন্ন নেতা কর্মীরা।
বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থাকার আহবান জানান বক্তারা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓