1. multicare.net@gmail.com : আমাদের পিরোজপুর ২৪ :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
শিরোনাম :
নাজিরপুরে ইউপি মেম্বারের বিরুদ্ধে ২টি ব্রীজের লোহার মালামাল বিক্রির অভিযোগ ছাগলকাণ্ড : মতিউর রহমান হারাচ্ছেন সোনালী ব্যাংকের পরিচালকের পদ পিরোজপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত কাউখালীতে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের শ্রদ্ধা উজিরপুরে যথাযোগ্য মর্যাদায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত গজারিয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে দু’গ্রুপের সংঘর্ষ বরগুনায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে: কনে পক্ষের ১০ জন নিহত গলাচিপায় দেখা মিলল রাসেলস ভাইপার, আতঙ্কে উপজেলাবাসী মুন্সীগঞ্জে রাসেলস ভাইপার আতঙ্ক দূর করতে মাঠে ‘স্মার্ট ব্রিগেড’ মুন্সীগঞ্জে সিরাজদিখানে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

ঝালকাঠি আদালতে জামিন পেলেন ইভ্যালীর রাসেল: স্ত্রীর মালামাল ক্রোকের আদেশ

  • প্রকাশিত: সোমবার, ১২ জুন, ২০২৩
  • ২২০ বার পড়া হয়েছে

চেক প্রতারণার ৪ মামলায় আদালত থেকে জামিন পেয়েছেন ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল।সোমবার ঝালকাঠির জেষ্ঠ বিচারিক হাকিম আদালতে হাজির হলে ঐ আদালতের বিচারক এইচ.এম ইমরানুর রহমান তার জামিন মঞ্জুর করেন। পৃথক আদেশে ইভ্যালির সাবেক চেয়ারম্যান রাসেল’র স্ত্রী শামীমা নাসরিন এর সকল স্থাবর সম্পত্তি ও অস্থাবর মামালাল ক্রোক করার আদেশ দিয়েছেন।
এ তথ্য নিশ্চিত করেন রাসেলের আইনজীবী হাফিজুর রহমান। তিনি বলেন,৪ টি মামলায় রাসেলের জামিন মঞ্জুর হয়েছে। তবে আরও মামলায় গ্রেপ্তার থাকায় তিনি কারামুক্ত হতে পারছেন না।”ইভ্যালি” বাংলাদেশ ভিত্তিক একটি ই-কমার্স প্লাটফর্ম। অল্প সময়ে অনলাইন ক্রেতাদের মধ্যে আলোড়ন সৃষ্টি করলেও প্রতিষ্ঠানটি এখন গ্রাহক ভোগান্তি ও সমালোচনার শীর্ষে অবস্থান করছে। ২০১৮ সালের ডিসেম্বরে মোহাম্মদ রাসেল এই কোম্পানি প্রতিষ্ঠা করেন। ২০২২ সনে ঝালকাঠি আদালতে রাসেলের প্রতিষ্ঠিত ইভ্যালীর নামে ৪ টি চেক প্রতারনা মামলা দায়ের করেছিলো স্থানীয় ৩ জন গ্রাহক। এদের মধ্যে মো. মুস্তাহিদ আলম দুইটি সি. আর মামলা দায়ের করেছিলেন। পৃথক দুই মামলায় তার দাবী ৬ লাখ ৯০ হাজার টাকা। মামলা নম্বর ২১১/২২ (ঝাল) এবং ২১২/২২ (ঝাল)। এছাড়া ৫ লাখ ৯৫ হাজার টাকার দাবীতে সি.আর মামলা করেছিলেন মো. ইব্রাহীম খলিল। যাহার নম্বর ২১৩/২২ (ঝাল)। এবং এনামুল হক সাজু নামের আরেক গ্রাহক ২১৪/২২ (ঝাল) নম্বরের একটি সি.আর মামলা দায়ের করেছিলেন। এই গ্রাহকের দাবী ইভ্যালী কোম্পানীর কাছে তার পাওনা ১৮ লাখ ১৭ হাজার ৭১ টাকা। এতথ্য জানিয়েছেন বাদি পক্ষের আইনজীবী মিজানুর রহমান মুবিন।তিনি আরো জানান, মামলার বাদির আবেদনের প্রেক্ষিতে (সি ডাব্লিউ) ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে ঝালকাঠি কারাগারে আনা হয় আসামী রাসেলকে। সোমবার সকালে আদালতে স্ব-শরীরে হাজির হলে পাঁচ হাজার টাকা বেইল বন্ডে জামিন মঞ্জুর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓