1. multicare.net@gmail.com : আমাদের পিরোজপুর ২৪ :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভেড়ামারায় অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের আশাবাদ উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল আলম চুনু’র উজিরপুরে দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত মঠবাড়িয়ায় ট্রাক চাপায় পরিবার পরিকল্পনা সহকারীর মৃত্যু অনুমোদনহীন পাঁচটি ড্রিংকস কোম্পানির মালিকদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা বিদায় অনুষ্ঠানে বিদায়ী পুলিশ কর্মকর্তার  আবেগঘন স্ট্যাটাস শেষ মূহুর্তে জমে উঠেছে কাউখালী উপজেলার নির্বাচনী প্রচার প্রচারণা উজিরপুরে বিশ্বনবী (সাঃ)কে কটুক্তি করায় গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন পবিপ্রবিতে বিশ্বকবির ১৬৩ তম জন্মজয়ন্তী উদযাপন রাজাপুরে গুজব ছড়িয়ে বিভ্রান্তির চেষ্টা ও বিএনপি দুই নেতার বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীকে সমর্থনের অভিযোগ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিরুদ্ধে সকল ষড়যন্ত্র আমাদের রাজপথে মোকাবেলা করতে হবে… যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ

চট্টগ্রামে ট্রেনের ধাক্কায় নানী নাতি নিহত

  • প্রকাশিত: রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ১৮৮ বার পড়া হয়েছে

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানাধীন অক্সিজেন এলাকায় বিশ্ববিদ্যালয়গামী শাটর ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধ নারী ও শিশু নিহত হয়েছেন। তারা দুজন নানী ও নাতি সম্পর্ক বলে জানা গেছে।রবিবার (২৫ জুন) বেলা সাড়ে তিনটার দিকে এই দুর্ঘটনা ঘটে।নিহত দুজন হলেন -রাজিয়া বেগম (৬৮) ও তার নাতি সাহিল (৮)।চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এস আই নুর আলম আশিক বিষয়টি নিশ্চিত করে বলেন,বায়েজীদ থানাধীন অক্সিজেন মোড় রেলক্রসিং এ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ট্রেন এসে অজ্ঞাত দুই ব্যক্তিকে ধাক্কা দেয়। তাদের চমেকে আনা হলে ইমারজেন্সি ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। লাশ ইমারজেন্সি মর্গে রাখা হয়েছে।
দুজনকে হাসপাতালে আনায়নকারী প্রত্যক্ষদর্শী যুবক রিয়াজ জানান-নানী নাতি দুইজন একটি রেল ব্রিজ পার হওয়ার সময় বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেন তাদের ধাক্কা দেয়। কয়েকজনের সহযোগিতায় আমি তাদের হাসপাতালে নিয়ে আসি। তিনি জানান,নিহত দুজনের বাড়িচ ট্টগ্রামের বাঁশখালী উপজেলায়।তবে তারা ঘটনাস্থলের কাছে অক্সিজেন পাঠানপাড়া এলাকায় বসবাস করতেন বলে জেনেছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: 𝐘𝐄𝐋𝐋𝐎𝐖 𝐇𝐎𝐒𝐓